অনন্য বিবাহ: বরের হাসপাতালে কনের চাহিদা রয়েছে, পুরো বিষয়টি কী

অনন্য বিয়ের একটি মামলা পশ্চিমবঙ্গের দুর্গাপুরে প্রকাশিত হয়েছে, শনিবার, যুবতী মহিলার বিয়ের তারিখ ঠিক করা হয়েছিল, তবে এর কয়েক দিন আগে মেয়েটির লিভারের সমস্যা ছিল। তাকে চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তবে বিয়ের দিন হাসপাতাল থেকে তাকে ছাড় দেওয়া হয়নি।

অবশেষে, বিয়ের নির্দিষ্ট তারিখে, পুরোহিত হাসপাতালের বিছানায় জপটি পেয়েছিলেন এবং মালাটি বিছানায় নিজেই পরিবর্তন করা হয়েছিল এবং কনের কনের চাহিদা তৈরি হয়েছিল। এই বিবাহের ডাক্তার, নার্স, হাসপাতালের কর্মীরা ছাড়াও এই বিবাহের সাক্ষীরা হাসপাতালে একজন রোগী হয়েছিলেন। ঘটনাটি শহরের সিটি সেন্টারে লাইফ কেয়ার হাসপাতালের।

লিভারের সমস্যার কারণে কনে হাসপাতালে ভর্তি ছিল

দুর্গাপুরের শায়মপুরের বাসিন্দা সুচারিটা পট্রা আড়াই বছর আগে কাজের সাথে জড়িত দিল্লি সোনিপাথের সাথে দেখা করেছিলেন, দু’জনেরই প্রেমের সম্পর্ক ছিল। বর্তমানে দুজনেই নোইডায় কাজ করছেন। পরিবারের সদস্যরাও বিয়েতে সম্মত হন। বিয়ের তারিখ 2 মার্চ স্থির করা হয়েছিল। যার প্রস্তুতি উভয়ই করা হয়েছিল। এদিকে, পাঁচ দিন আগে, লিভারের সমস্যার কারণে হঠাৎ করে সুরারিটা অসুস্থ হয়ে পড়েছিল।

পরিবার তাকে সিটি সেন্টার হাসপাতালে ভর্তি করে। যেখানে তার চিকিত্সা চলছে। হাসপাতাল পরিচালনার তদন্তের পরে দেখা গেছে যে তিনি হেপাটাইটিসেও ভুগছেন এবং জন্ডিসেও ভুগছেন। তিনি হাসপাতালে চিকিত্সা করছেন। তার স্বাস্থ্যের আগে উন্নত হয়েছিল, তবে হাসপাতাল থেকে স্রাবের মতো উন্নতি হয়নি। এখানে বিয়ের প্রস্তুতিও সম্পন্ন হয়েছিল।

হাসপাতাল পরিচালনার অনুমতি

এমন পরিস্থিতিতে, দুটি পরিবারের সম্মতিতে, হাসপাতাল ব্যবস্থাপনা বিবাহের অনুমতি চেয়েছিল। হাসপাতাল ব্যবস্থাপনা তাকে অনুমতিও দিয়েছিল। বাসটি কী ছিল, বিয়ের জন্য প্রস্তুতি সন্ধ্যার শেষের দিকে হাসপাতালে শুরু হয়েছিল। বরের পক্ষ ছাড়াও সুচারিতার বন্ধু এবং পরিবারের কিছু সদস্যও এসেছিলেন। পুরোহিত জপের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। অমিত ও সুচারিতা বলেছিলেন যে হঠাৎ আমরা চিন্তিত ছিলাম, এখন তারা হাসপাতাল পরিচালনার অনুমতি নিয়ে বিয়ে করেছেন।

অমিত জানিয়েছেন যে বৃহস্পতিবার রাতে জানা গেছে যে সুচারিতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তিনি ফোনেও কথা বলেছেন। সে কাঁদছিল, আমি তাকে আশ্বাস দিয়েছিলাম। সমস্ত অনুযায়ী ঘটেছে। হাসপাতালের পরিচালক অনুপ পুরকায়স্থ বলেছেন যে আমরা নতুন দম্পতির সমৃদ্ধি কামনা করি।

Leave a Comment